বগুড়ায় যে কারণে পাঁচ বছরের নাতীকে গলাকেটে হত্যা করে সুকুমার

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১৯ এপ্রিল ২০২৪ ১৫:৫৭ ।
প্রধান খবর
পঠিত হয়েছে ৮৩ বার।

বগুড়ায় পারিবারিক কলহের জের ধরে পাঁচ বছরের নাতী বন্ধনকে গলাকেটে হত্যা করে নানা সুকুমার। শুক্রবার দুপুরে জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। 

 

এর আগে, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার নুনগোলার শশীবদনী হিন্দুপাড়া এলাকায় শিশু বন্ধনকে হত্যা করা হয়। নিহত বন্ধন সদরের পীরগাছা বথুয়াবাড়ি এলাকার রবি দাসের ছেলে। 

 

আর গ্রেপ্তার সুকুমার দাস নুনগোলার শশীবদনী হিন্দু পাড়া এলাকার ঝুমুর দাসের ছেলে এবং নিহত বন্ধনের মায়ের মামা। 

 

অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম বলেন, 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার সুকুমার জানায় যে, ইতোপূর্বে বন্ধনের মায়ের সাথে পারিবারিক বিরোধ চলে আসছিল। গত ১৬ এপ্রিল হরিবাসর উপলক্ষ্যে বন্ধন এর মা কাকলী রানী বন্ধন ও তার মেয়েকে নিয়ে সুকুমারদের বাড়িতে বেড়াতে আসে। তখন থেকেই সুকুমার তার ভাগ্নী কাকলীকে শায়েস্তা করার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে বাড়িতে কেউ না থাকার সুযোগে বন্ধনকে তার শোবার ঘরে ডেকে নেয় সুকুমার। পরে সেখানে আগে থেকেই লুকানো ধান কাটার কাচি দিয়ে বন্ধনকে গলাকেটে হত্যা করে সুকুমার। এসময় বন্ধন এর চিৎকারে আশেপাশের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হলে সুকুমারকে আটকে রাখে৷ পুরে পুলিশ খবর পেয়ে সুকুমারকে গ্রেপ্তার করে৷ 

 

তিনি আরও বলেন, এ ঘটনায় নিহতের বাবা সুকুমারকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। শুক্রবার দুপুরে সুকুমারকে আদালতে পাঠানো হয়েছে। সুকুমারকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ড আবেদন করা হবে।