সভাপতি নিমাই ঘোষ ও সম্পাদক আব্দুল মান্নান

বগুড়ার শেরপুর প্রেসক্লাবের কাযনির্বাহী কমিটি পুনঃগঠন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
প্রকাশ: ২৭ এপ্রিল ২০২৪ ১৫:২০ ।
বগুড়ার খবর
পঠিত হয়েছে ১৪ বার।

বগুড়ার শেরপুর প্রেসক্লাবের সভাপতি পদে নিমাই ঘোষ (দৈনিক সমকাল) ও সাধারণ সম্পাদক পদে আব্দুল মান্নান (দৈনিক ইত্তেফাক) পুনঃনির্বাচিত হয়েছেন। শনিবার (২৭ এপ্রিল) দুপুরে শহরের স্থানীয় বাসস্ট্যান্ডস্থ সংগঠনের কার্যালয়ে আয়োজিত দ্বি-বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে আগামি দুই বছরের জন্য নির্বাচিত হন তাঁরা।

 

একইভাবে নির্বাচিত প্রেসক্লাবের কার্যনির্বাহি কমিটির অন্যরা হলেন-সহসভাপতি সবুজ চৌধুরী  (প্রথম আলো), যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী (দৈনিক কালেরকণ্ঠ), দপ্তর সম্পাদক আব্দুল ওয়াদুদ (আজকালের খবর), সাহিত্য সম্পাদক জাহিদ হাসান (দেশ রুপান্তর), কার্যনির্বাহী সদস্য সুজিত বসাক (সাপ্তাহিক তথ্যমালা), আকরাম হোসাইন (নয়াদিগন্ত), জাহাঙ্গীর ইসলাম (যুগান্তর), আব্দুল আলীম (মহাস্থান) ও শাহজামাল কামাল (ভোরের ডাক)।

 

এরআগে ওই দ্বি-বার্ষিক সাধারণ সভায় বার্ষিক সাংগঠনিক ও আয়-ব্যয়ের প্রতিবেদন পেশ করা হয়। পরে আলোচনা-পর্যালোচনা শেষে প্রতিবেদনটি অনুমোদিত হয়। এরপর  নতুন কার্যনির্বাহি কমিটি গঠনে দায়িত্ব পালন করেন সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ¦ মুনসী সাইফুল বারী ডাবলু। শেষে সংগঠনের সদস্য আব্দুল আলীম ও আল ইমরান হজব্রত পালন উপলক্ষে বিশেষ দোয়া মোনাজাত পরিচালিত হয়।