| প্রচ্ছদ

নুসরাত-নিখিল বিতর্কে নতুন মোড়

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে বার। প্রকাশ: ১০ জুন ২০২১ ১৩:৩৪:০৮ ।

বিয়ে নিয়ে অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের বিবৃতির পর এবার মুখ খুললেন নিখিল জৈন। 

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজকে নিখিল জানিয়েছেন, তার বিরুদ্ধে আনা নুসরাতের অভিযোগ শুনে খারাপ লেগেছে। মানুষ হিসেবে খারাপ লাগারই কথা, কিন্তু নুসরাতের বিরুদ্ধে কিছু বলতে চান না তিনি। যা ঘটেছে তা সবার সামনেই ঘটেছে বলেও জানান নিখিল। 

এর আগে, স্বামী নিখিল জৈনের সঙ্গে সম্পর্কে টানাপড়েন এবং নায়ক যশের সঙ্গে প্রেমের গুঞ্জনের মধ্যেই সামনে আসে নুসরাতের মা হওয়ার খবর। মা হতে যাচ্ছেন নুসরাত জাহান-সংবাদমাধ্যমের এমন খবরে রীতিমতো তোলপাড় টলিপাড়া। 

এমন সময় নিখিলের বিষয়ে মুখ খোলেন ভারতীয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত। বুধবার (৯ মে) এক বিবৃতির মাধ্যমে নিজের যুক্তি উপস্থাপন করেন তিনি। 

সেখানে নুসরাত জানান, হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইনে করা হয়। কিন্তু নিখিল-নুসরাতের বিয়েতে এটি মানা হয়নি। ফলে এটি বিয়ে না। আর তুরস্কের বিবাহ আইন অনুযায়ী এ অনুষ্ঠান অবৈধ।

তিনি জানান, নিখিলের সঙ্গে আমি একসঙ্গে থেকেছি। এটা বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না। এ বিষয়ে জানতে চাইলে নিখিল ভারতীয় সংবাদমাধ্যমকে জানান, আদালতে দেখা হবে।

এদিকে, নুসরাতের বিরুদ্ধে দেওয়ানি মামলা করেন নিখিল। সে সময় ভারতীয় সংবাদমাধ্যমকে তিনি জানান, যেদিন জানলাম নুসরাত আমার সঙ্গে থাকতে চায় না, অন্য কারও সঙ্গে থাকতে চায়, সেদিনই দেওয়ানি মামলা দায়ের করেছি।

২০১৯ সালে ১৯ জুন ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেছিলেন নুসরাত জাহান। জমকালো আয়োজনে তুরস্কের বোদরুম শহরে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তারা। ১৭ জুন অনুষ্ঠিত হয়েছিল তাদের ব্যাচেলর পার্টি, ১৮ জুন মেহেদি ও সংগীত অনুষ্ঠান। আর ২০ জুন রাতে অনুষ্ঠিত হয়েছে ‘হোয়াইট ওয়েডিং’ পার্টি। বিয়ের আয়োজনে টলিউডের একাধিক তারকা এবং দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য