| প্রচ্ছদ

বগুড়ায় একদিনে করোনায় দুই নারীসহ ৩জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে বার। প্রকাশ: ০৮ জুন ২০২১ ১২:১৫:৫১ ।

বগুড়ায় গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে দুই নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- জয়পুরহাট জেলার শাহিদা(৬৮), গাইবান্ধা জেলার সাঘাটা এলাকার জোবেদা(৬০) এবং বগুড়া সদরের নজরুল ইসলাম(৬৯)। এরা সবাই শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এছাড়া বগুড়ায় করোনার সংক্রমণ বেড়েছে। জেলায় গত ২৪ ঘন্টায় ১৭৮ নমুনার ফলাফলে নতুন করে ২৫জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১৪ দশমিক ০৪ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ২৯জন। নতুন আক্রান্ত ২৫জনের মধ্যে সদরের ১৮জন, আদমদীঘির ৪জন, শেরপুরের ২জন বাকি একজন সোনাতলার বাসিন্দা। মঙ্গলবার দুপুরে পুণ্ড্রকথাকে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন। এর আগের দিন জেলায় ১৬৮ নমুনায় ১৬জন করোনায় শনাক্ত হয়েছিলেন। 

 

ডা. তুহিন জানান, ৭জুন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৭৩টি নমুনায় ২৩জনের পজিটিভ এসেছে। এছাড়া টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৫ নমুনায় ২জন করোনায় পজিটিভ শনাক্ত হয়েছেন।

তিনি আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১২ হাজার ৪২৬জন এবং সুস্থতার সংখ্যা ১১ হাজার ৮৭৪জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ৩জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৩২২জনে ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ২৩০জন।

মন্তব্য