| প্রচ্ছদ

বগুড়ায় কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজের ১ যুগ পূর্তি উদযাপন

প্রেস বিজ্ঞপ্তি
পঠিত হয়েছে বার। প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২১ ২১:১২:৫৯ ।

বগুড়া কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজের ১ যুগ পূর্তি উপলক্ষ্যে সোমবার বিকেলে স্বল্প পরিসরে বিদ্যালয় প্রাঙ্গণে শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীদের অংশগ্রহণে কেক কর্তন এবং ১ যুগ পূর্তি উপলক্ষ্যে বিভিন্ন স্মৃতিচারণের মধ্য দিয়ে এক অনাড়ম্বর আয়োজন অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আল-মামুন সরদারের সভাপতিত্বে যুগপূর্তি আয়োজনে প্রধান অতিথি হিসেবে সকলকে সাথে নিয়ে বগুড়া জেলা প্রশাসনের পক্ষে কেক কর্তন করেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: তাসনিমুজ্জামান। 

এসময় তিনি বলেন, বগুড়া জেলা প্রশাসনের তত্বাবধানে পরিচালিত এই প্রতিষ্ঠানের যাত্রার শুরু থেকে এখন পর্যন্ত মানসম্মত ও যুগোপযোগী শিক্ষা প্রদানই মূল লক্ষ্য ছিল যা সফলতার সাথে আজ ১ যুগ পূর্ণ হলো। বর্তমানের ধারাবাহিকতায় ভবিষ্যতেও প্রকৃত মানুষরুপে গড়ে তোলার লক্ষ্যে যে শিক্ষা এই প্রতিষ্ঠানে দেওয়া হচ্ছে তা অব্যাহত থাকবে। ভালো থেকে আরও ভালো হবে দিন দিন এই প্রত্যাশা ব্যক্ত করেন তিনি। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের মাধ্যমিক শাখার একাডেমীক ইনচার্জ শাহজাহান আলী এবং সহকারী শিক্ষক জয়নুল আবেদীন। এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক যথাক্রমে আবু সালাম, আবু সুফিয়ান, শারমিন ফেরদৌস, শাববীর আহমদ, একেএম আনোয়ারুল হক, শুভ কুমার রায়, আক্তারুজ্জামান প্লাবন, পলাশ রহমান প্রমুখ। কেক কর্তন ও যুগপূর্তি আলোচনা শেষে বিদ্যালয়ের শিক্ষার্থীরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক আয়োজন পরিবেশন করেন।

 

মন্তব্য